1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
খুলনার বটিয়াঘাটা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তাকে নিয়ে প্রচারিত সংবাদের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত খুলনায় অতিবর্ষনে মৎস্য খাতে ক্ষতির পরিমাণ শত কোটি টাকা, মৎস্য কর্মকর্তা -জয়দেব পাল। শেরপুর ৩ আসনের সাবেক সংসদ সদস্যের ৫৪ তম জন্মদিন পালিত শহীদ জিয়াউর রহমান ও সকল শহীদদের স্মরণে স্বাধীনতা কাপ ফুটবল টুর্নামেন্টে কোটালীপাড়ায় অবৈধ বাঁধ কেটে ১কিলোমিটার খাল দখল মুক্ত করলেন উপজেলা প্রশাসন বৈষম্যের শিকার এমপিও ভুক্ত কলেজের ল্যাব সহকারীরা শিক্ষার মানোন্নয়নে প্রশিক্ষিত শিক্ষকের বিকল্প নেই র‌্যাব-৭ ও র‌্যাব-১১ এর যৌথ আভিযানে ফেনীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে গুলিবর্ষণ করে ছাত্র হত্যা মামলার সশস্ত্র পলাতক আসামি জোবায়ের হোসেন প্রকাশ হৃদয় গ্রেপ্তার। র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ইপিজেড থানার আলোচিত ও চাঞ্চল্যকর ৬ বছরের কণ্যা শিশু ধর্ষণ মামলার পলাতাক আসামি শফিকুল ইসলাম গ্রেপ্তার।  অস্ট্রেলিয়ায় পাঠানোর নামে ভুয়া ভিসা দিয়ে কোটি টাকা হাতিয়ে নিয়েছে মুকসুদপুরের সক্রিয় এক প্রতারক চক্র, প্রশাসনের হস্তক্ষেপ কামনা ভুক্তভোগীদের

মুকসুদপুরের বানিয়ারচরে সিসিডিবির উদ্যোগে মাঠ দিবস ও কৃষকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত।

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ৮ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৬৪ জন দেখেছেন

ফকির মিরাজ আলী শেখ,বিশেষ প্রতিনিধি:

গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার জলিরপাড় ইউনিয়নে সিসিডিবির অর্থায়নে মাঠ দিবস ও কৃষকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বিকালে উপজেলার জলিরপাড়ের তালবাড়িতে কল্যান কীর্তনীয়ার ফসলের মাঠে,মাঠ দিবস ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

তালবাড়ি সবজি উৎপাদক দলের সভানেত্রী বাদলী মন্ডলের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মুকসুদপুর উপজেলা কৃষি কর্মকর্তা মো.বাহাউদ্দীন শেখ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপ-সহকারী কৃষি কর্মকর্তা মনিতোষ হালদার,উপ-সহকারী কৃষি কর্মকর্তা মোঃ আলম খান, সিসিডিবি টাই প্রকল্প সমন্বয়কারী কৃষিবিদ মোঃ আব্দুল বারী, বরুণ কুমার পন্ডিত, মনিটরিং অফিসার মোঃ সজিব আলী,বিজনেস সুপারভাইজার রথীন্দ্রনাথ সানা, সমন্বয়ক মিঠুন কর,গৌতম মন্ডল ও সাবেক ইউপি সদস্য গোবিন্দ মন্ডল।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, ভালো বীজে ভালো ফসল উৎপাদিত করতে হলে পরিপূর্ণ সুস্বাস্থ্য বীজ সঠিকভাবে নির্ণয় করতে হবে। কীটনাশক এর ব্যবহারবিধি মেনে কীটনাশক প্রয়োগ করলে ভালো ফসল পাওয়ার সম্ভাবনা নিশ্চিত করা যায়।

সবজি উৎপাদনকারীদের প্রধান অথিতি দীর্ঘ সময় পরামর্শ প্রদান করেন।

উপস্থিত বক্তারা সিসিডিবি ও সিসিডিবির সকল কলাকৌশলীদের কৃষাণ, কৃষাণীদের পাশে থেকে সকল সময় সহযোগিতা করার জন্য কৃতজ্ঞতা ও সাধুবাদ জ্ঞাপন করেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন, সংবাদকর্মী এম আরমান খান জয়, রাসেল শেখ, তালবাড়ি সবজি উৎপাদক দলের সদস্য ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

শেয়ার করুন

আরো দেখুন......